তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল মাদক ব্যবসায়ীর অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট

নান্দাইল মাদক ব্যবসায়ী ও ভূমি দস্যু লিটনের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ট
[ভালুকা ডট কম : ১৬ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা সদর পৌর এলাকার মুন্সিপাড়া নিবাসী মৃত হাসু মিয়ার পুত্র লিটন মিয়ার বিরুদ্ধে মাদক ব্যবসা ও জমি দখল ও চাঁদাবাজির লিখিত অভিযোগ পাওয়া গেছে। নান্দাইল মডেল থানায় দায়েরকৃত অভিযোগে প্রকাশ উল্লেখিত লিটন মিয়া নান্দাইল বাজারস্থ হাসপাতাল রোড ও সাব রেজিস্টি অফিসের আশেপাশের এলাকায় প্রতিদিন সন্ধার পর মাদক, গাঁজা, সেবন কারীদের সাথে আড্ডায় জড়িয়ে ভাসমান মাদক সেবন ও বিক্রি করে থাকে।

অপর দিকে অত্র এলাকায় বসবাসকারী বহিরাগত লোকদের জমি ক্রয় বিক্রয় জমি দখল করিয়ে দিবে এমনকি জমি বেদখল করেও কৌশলে চাঁদা আদায়ের মাধ্যমে জমি বাসাবাড়ি দখল ও বেদখল করিয়ে দেওয়ার নামে জনগনকে হয়রানি করে থাকে। অপর দিকে আচারগাঁও ঝাওগড়া নিবাসী মৃত রিয়াজত আলীর পুত্র আব্দুস সোবানকে জমি উদ্ধার করিয়ে দেওয়ার নামে ৫৮৫০০/- টাকা হাতিয়ে নেয়। পরবর্তীতে এলাকাবাসীর চাপের মুখে বিশ হাজার টাকা ফেরত দেয়।

উল্লেখ্য হাসপাতাল রোড, নান্দাইলে একটি নিজামিয়া মাদ্রাসা রয়েছে। তাহার ১৫ শতক জায়গার মধ্যে ৭ শতক ভূমি মাওঃ নিজাম সাহেব তাহার একমাত্র পালিত কন্যা সামসুন্নাহার এর নামে দান করে যায়। উক্ত জায়গাটুকু মেয়ের নামে থাকায় উল্লেখিত লিটন মিয়া জায়গাটি ক্রয়ের নামে দখলে পায়তারা করিতেছে। যাহা ভবিষ্যৎতে নিজামিয়া মাদ্রাসাটি হুমকির সম্মুখিন হতে পারে।

প্রকাশ থাকে যে, সে মাদক সেবনকারী লিটন মিয়া, তাহার শ্বশুর মাদকের একাধিক মামলার আসামী। তাহার সহদর ভাই এবং ভাতিজা ইয়াবা মামলার একাধিক আসামী বলে জানা গেছে। এলাকাবাসীর পক্ষে আব্দুস ছোবহান, সামসুদ্দিন, জাবেদ আলী সহ ৭জন স্বাক্ষরিত অভিযোগ নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ সহ স্থানীয় প্রেসক্লাবে প্রেরন করা হয়েছে। এ ব্যাপারে অভিযুক্ত লিটন মিয়া জানান, তার বিরুদ্ধে দায়েরকৃত অভিযোগ সঠিক নয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই