তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

থানায় মাদক মামলা দিয়ে গ্রামবাসীকে ফাসনোর অভিযোগ

কিশোরগঞ্জ পুলিশ সুপারের নিকট আবেদন
কুলিয়াচর থানায় মাদক মামলা দিয়ে নিরীহ গ্রামবাসীকে ফাসনোর অভিযোগ
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার কান্দিগ্রামের নিরীহ কৃষক জনৈক মৃত ছিদ্দিক মিয়ার পুত্র মোঃ আব্বাছ মিয়া (৪৫)কে মিথ্যা মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে কোর্টে প্রেরন করার এক গুরুতর অভিযোগ কিশোরগঞ্জ পুলিশ সুপার বরাবর দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত আব্বাছ মিয়ার স্ত্রী কুরছিয়া বেগম জানান তার স্বামীকে কুলিয়ারচর থানার উপ-পরির্দশক কাজী রকিব ও এএসআই আব্দুল গাফফার কোন মামলা ছাড়াই তাকে বাড়ি থেকে তুলে নিয়ে ৫০ পিস ইয়াবাা উদ্ধা করা হয়েছে মর্মে থানায় মামলা দায়ের করে। অভিযানের সময় পুলিশের বিরুদ্ধে বাড়ি থেকে নগদ ১৪ হাজার টাকা ও আব্বাছ মিয়ার পকেটে থাকা ২ হাজার টাকা ছিনিয়ে নেবার অভিযোগ করা হয়েছে।

অপরদিকে মালামাল জব্দ তালিকার স্বাক্ষী মোঃ জাহাঙ্গীর আলম জানান, তার সামনে পুলিশ কোন ইয়াবা উদ্ধার করে নাই। অপরদিকে কান্দিগ্রামের জনগণ যথাক্রমে মোঃ বাবুল মিয়া, মোঃ আলী আকবর মেম্বার, মোঃ ইসলাম উদ্দিন, মোঃ শহিদ মিয়া, মোঃ হারিস মিয়া জানান, কান্দিগ্রামের মোঃ আব্বাছ মিয়া একজন নিরীহ কৃষক। সে কোন দিন মাদক সেবন কিংবা মাদক ব্যবসার সাথে জড়িত ছিলনা। পুলিশ তাকে অজ্ঞাত কারনে গ্রেফতার করে মাদক উদ্ধার দেখিয়ে মিথ্যা মামলায় ফাসিঁয়ে দিয়েছেন। গ্রামবাসী উক্ত মিথ্যা মামলা থেকে নিরীহ আব্বাছ মিয়াকে অব্যাহতি প্রদানের জোর দাবী জানিছেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই