তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল ইউসিসিএ লিঃ এর এডহক কমিটি গঠিত

নান্দাইল ইউসিসিএ লিঃ এর এডহক কমিটি গঠিত
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিঃ (বিআরডিবি) তিন সদস্য বিশিষ্ট এডহক কমিটি ময়মনসিংহ বিভাগীয় সমবায় কার্যালয়ের যুগ্ম নিবন্ধক মোঃ মশিউর রহমান গত ৫ই জানুয়ারি অনুমোদন প্রদান করেছেন।

এডহক কমিটিতে নান্দাইল উপজেলা সমবায় অফিসার বেবী রাণি সরকার সভাপতি, উপ-সহকারী প্রকৌশলী (বিএডিসি) মোঃ আছাদুল হক ও উপজেলা দারিদ্র বিমোচন কর্মকর্তা মোঃ আব্দুল আওয়ালকে সদস্য মনোনীত করা হয়েছে। যুগ্ম নিবন্ধক আগামী ২০ দিনের মধ্যে সমিতির নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির নির্বাচন সম্পন্ন করে নির্বাচিত কমিটির নিকট দায়িত্বভার হস্তান্তর করার অনুরোধ জানিয়েছেন। উল্লেখ্য মামলা জনতি কারনে বিগত ৫ বছর ধরে নান্দাইল ইউসিসিএ লিঃ এর কোন নির্বাচিত কমিটি না থাকায় সমবায়ী কৃষকদের ঋন কার্যক্রম সহ উন্নয়ন কার্যক্রমে নানা ধরনের জটিলতা সৃষ্টি হচ্ছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই