তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় বিউটি পার্লার প্রশিক্ষণের উদ্বোধন

নওগাঁয় বিউটি পার্লার প্রশিক্ষণের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১৭ জানুয়ারী]
নওগাঁয় বিউটি পার্লার প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। রবিবার স্থানীয় উন্নয়ন সংস্থা মৌসুমীর উকিলপাড়ার প্রধান কার্যালয়ে ৫দিন ব্যাপি প্রশিক্ষণের উদ্বোধন করেন তথ্য আপা প্রকল্পের নওগাঁ সদর উপজেলার তথ্য সেবা কর্মকর্তা তানিয়া খন্দকার। এস.এম.ই ফাউন্ডেশনের সহযোগিতায় ওয়েব ফাউন্ডেশন প্রশিক্ষণটি বাস্তবায়িত করছে।

এসময় উপস্থিত ছিলেন, ওয়েব ফাউন্ডেশনের ট্রেনিং কো অর্ডিনেটর রীনা কণা পাল, ওয়েব প্রতিনিধি আঞ্জুমান আরা পারভিন, মৌসুমীর প্রোগ্রাম কর্মকর্তা আব্দুর রউফ পাভেল, ক্লান্তি শেষে যুব সংস্থার পরিচালক পারুল আক্তার, প্রশিক্ষকের দায়িত্ব পালন করছেন, ঢাকার সুনাম ধন্য বিউটি পার্লারের পরিচালক জেসমিন আরা।

আয়োজকরা বলেন, আজ কাল সৌন্দর্য চর্চার জন্য বিউটি পার্লারে যাওয়ার প্রবণতা বাড়ার সাথে সাথে দক্ষ বিউটিশিয়ানের চাহিদাও বাড়ছে। সৌন্দর্য চর্চাকে এখন আর বিলাসিতা হিসেবে দেখা হয় না। পারিবারিক এবং সামাজিক অনুষ্ঠানে নিজেকে সুন্দরভাবে উপস্থাপনের জন্য সৌন্দর্য চর্চা একটি অবশ্য প্রয়োজনীয় বিষয়। আবার কেবল বিউটি পার্লারে গেলেই হয় না, নিজের যত্ন নেবার জন্য বাড়িতেও অনেক কিছু করার আছে। আজকাল বিউটি পার্লার কোর্স করে অনেকেই বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করছেন আবার অনেকে নিজেই ব্যবসা খুলে বসছেন। তাছাড়া নিজের যত্ন নেবার জন্য বাড়িতেও সৌন্দর্য চর্চার প্রয়োজনীয় অনেক কিছু করে থাকেন। আর তাই তাদের জন্য এই প্রশিক্ষণের আয়োজন করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই