তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সরকারী রাস্তা কেটে গভীর নলকূপের ড্রেন নির্মান

নান্দাইলে সরকারী রাস্তা কেটে গভীর নলকূপের ড্রেন নির্মান,জনদূর্ভোগ
[ভালুকা ডট কম : ১৮ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বীরবেতাগৈর ইউনিয়নের আত্মারামপুর গ্রামে সম্পূর্ন ব্যক্তি মালিকানাধীন এককভাবে গভীর নলকূপ স্থাপন করে সরকারী রাস্তার উপর দিয়ে ড্রেন নির্মাণ করে পথচারী ও যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি করেছে।

আত্মারামপুর গ্রামের এলাকাবাসীর পক্ষ থেকে মোঃ সাইফুল ইসলাম কর্তৃক নান্দাইল উপজেলা নির্বাহী অফিসারের নিকট দায়েরকৃত অভিযোগ থেকে জানাগেছে, আত্মারামপুর গ্রামের মোঃ সেলিম মিয়া ব্যক্তি মালিকানায় গভীর নলকূপ স্থাপন করে তার অর্থনৈতিক লাভের আশায় ৫৫০ টাকা কাঠা (১০শতাংশ) সেচ নির্ধারন করে সরকারী রাস্তা কেটে গভীর নলকূপের ড্রেন নির্মান করেছে। এতে করে আত্মারামপুর কমিউনিটি ক্লিনিক, ২টি প্রাথমিক বিদ্যালয়, হাজী ছফির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শত শত ছাত্র/ছাত্রী এই রাস্তা দিয়ে যাতায়াত করে থাকে। রাস্তায় ড্রেন নির্মাণ করায় যানবাহন সহ জনসাধারনের যাতায়াতের ক্ষেত্রে মারাত্মক অসুবিধা হচ্ছে।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার জানান, উক্ত বিষয়ে প্রাপ্ত অভিযোগ তদন্ত করে ব্যবস্থা গ্রহন করার জন্য সহকারী কমিশনার (ভূমি) বরাবর অভিযোগের কপি পাঠানো হয়েছে। স্থানীয় সর্বস্তরের জনগন যাতায়াতের সুবিধার্থে জরুরীভাবে সরকারী রাস্তা থেকে ড্রেন বন্ধ করে সড়কটি যানবাহন ও জনগনের যাতায়াতের সু-ব্যবস্থা করার জোরদাবী জানিয়েছেন।#

  



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই