তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জিয়াউর রহমানের ৮৫ জন্মদিন পালিত

তজুমদ্দিনে জিয়াউর রহমানের ৮৫ জন্মদিন পালিত
[ভালুকা ডট কম : ১৯ জানুয়ারী]
তজুমদ্দিন উপজেলা যুবদল এবং স্বেচ্ছাসেবকদলের অংশগ্রহণে বাংলার রাখাল রাজা স্বাধীনতার ঘোষক ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৫তম জন্মদিন পালিত হয়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে মঙ্গলবার (১৯ জানুয়ারী) জন্মদিনের অনুষ্ঠানের আলোচনা সভায় লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ভিডিও কনফারেন্সে নেতাকর্মিদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তৃতা করেন। এ সময় প্রধান অতিথির বক্তৃতায় তারেক রহমান বলেন, দেশে আজ মানুষের ভোটের ও ভাতের অধিকার নেই। বর্তমান সরকার ক্ষমতায় এসে দেশকে কারাগারে পরিনত করছে। দলীয় লক্ষ লক্ষ নেতাকর্মিদের নামে প্রতিনিয়িত মিথ্যা মামলা দিচ্ছে। গুম, খুন করা হয়েছে হাজার হাজার নেতাকর্মি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবদল সভাপতি নাছির উদ্দিন ভূট্টো, সিনিয়র সহ-সভাপতি আক্তার হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মহসিন মহাজন, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন, দপ্তর সম্পাদক শামছুদ্দিন, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন হাং প্রমুখ।#

 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই