তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে গভীর রাতে বাড়িতে হামলা-লুটপাট,আহত ২

নান্দাইলে গভীর রাতে বাড়িতে হামলা-লুটপাট,আহত ২
[ভালুকা ডট কম : ২০ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নের কিসমত বনগ্রামে মঙ্গলবার দিবাগত মধ্য রাতে মৃত আঃ আজিজের পুত্র মোঃ নজরুল ইসলামের বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নজরুল ইসলাম ও তার চাচাতো ভাই রিটন মিয়া হামলাকারীদের বাধা প্রদান করতে গেলে উভয়ই আহত হন। তবে হামলাকারীরা নজরুল ইসলামকে কুপিয়ে গুরুতর আহত করায় তাকে কিশোরগঞ্জ সদর সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আহতের পরিবারের লোকজন ও শ্যালক সজল মিয়া জানান, পূর্বশত্রুতাবশত একই গ্রামের প্রতিবেশী মৃত মন্নাছের পুত্র সাইদুল ইসলাম, খায়রুল ইসলাম,সিরাজ মিয়ার পুত্র  আল-আমিন, রুহুল আমিনের পুত্র সাদেক, জালাল উদ্দিনের পুত্র মোঃ তোতা মিয়া সহ অজ্ঞাত আরও ১০-১২ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে সংঘবদ্ধ ভাবে রাত তিনটার দিকে নজরুল ইসলামের বাড়িতে হামলা চালায় এবং নজরুল ইসলামের ঘরে থাকা নগদ টাকাসহ স্বর্ণ অলঙ্কার নিয়ে পালিয়ে যায়।

এবিষয়ে নান্দাইল মডেল থানার ওসি তদন্ত আবুল হাসেম জানান, আমাদের কাছে কেউ অভিযোগ করেনি অভিযোগ দায়ের করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই