তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু,স্বামী গ্রেফতার

ভালুকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু,স্বামী গ্রেফতার
[ভালুকা ডট কম : ২১ জানুয়ারী]
ভালুকায় আয়েশা আক্তার পপি (২০) নামের এক গৃহবধূর লাশ ভালুকা মডেল থানা পুলিশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উদ্ধার করেছে। এ ঘটনায় পপির স্বামী নিশাদ(২৪) কে পুলিশ আটক করেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে ভালুকা পৌর সভার ৫নং ওয়ার্ড পূর্ব ভালুকা এলাকায়।

পুলিশ জানায়, দুই বছর আগে নিশাদের সাথে পপির বিয়ে হয়। বর্তমানে স্বামী-স্ত্রী পরস্পরকে পরকীয়ায় সন্দেহ করতো। ঘটনার দিন দুপুরে পরকীয়া নিয়ে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। এতে জেদ করে পপি নিজের উড়না দিয়ে সিলিং ফ্যানের সাথে ফাঁসি নেয়। খোঁজ পেয়ে তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের ডাক্তার মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ হাসপাতাল থেকে পপির লাশ উদ্ধার করে স্বামী নিশাদকে আটক করে।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন বলেন,স্বামী-স্ত্রী পরস্পরকে পরকীয়া নিয়ে সন্দেহ করতো। এ নিয়ে ঝগড়া করে পপি আত্নহত্যা করে। এ ঘটনায় অত্নহত্যার প্ররোচনার অভিযোগে মামলা হয়েছে। নিহতের স্বামীকে গ্রেফতার করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই