তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

নান্দাইলে মুজিব শতবর্ষে ভূমিহীনদের জমি ও গৃহ প্রদানের উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং
[ভালুকা ডট কম : ২২ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে মুজিব শতবর্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি এবং গৃহ প্রদানের উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) উপজেলা প্রশাসনিক সম্মেলন কক্ষে "আশ্রয়নের অধিকার, শেখ হাসিনার উপহার" এ প্রতিপাদ্যকে সামনে রেখে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. এরশাদ উদ্দিন নান্দাইলে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এ প্রেস ব্রিফিং করেন। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা এরশাদ উদ্দিন বলেন- ২০১৬ সালে যে সকল ভূমিহীন ও গৃহহীন পরিবারের তালিকা করা হয়েছে। তাদের মধ্যে থেকে নান্দাইল উপজেলায় মোট ৬২টি পরিবারকে জমি ও গৃহ প্রদান করা হবে। ২৩ জানুয়ারি শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের মাধ্যমে নান্দাইল উপজেলার ৬২টি পরিবারকে কবলার দলিলাদি প্রদান করা হবে। এ প্রকল্পে প্রতি পরিবারের আবাসনে জন্য ১লক্ষ ৭১ হাজার টাকা ব্যয়ে মোট ১কোটি ৬০ লক্ষ ২০ হাজার টাকা ব্যয়ে নান্দাইল উপজেলায় গৃহ নির্মাণ করে দেওয়া হচ্ছে।

প্রেস ব্রিফিংকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) আব্দুল আলিম জানান, উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নে ৯টি, মোয়াজ্জেমপুর ২টি, নান্দাইল ৮টি, চন্ডীপাশা ৬টি, গাংগাইল ৫টি, মুশুল্লী ১টি, সিংরইল ৯টি, আচারগাঁও ৬টি, শেরপুর ৫টি, জাহাঙ্গীরপুর ১টি এবং চর বেতাগৈর ইউনিয়নে ১০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে এ গৃহগুলো দেয়া হচ্ছে। সাংবাদিকদের পক্ষ থেকে সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল, অরবিন্দ পাল অখিল, আলম ফরাজী মাননীয় প্রধানমন্ত্রীর এই উদ্যোগকে স্বাগত জানান।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই