তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাইয়ে গৃহহীনদের ঘর ও জমি হস্তান্তর অনুষ্ঠানে এমপি

শেখ হাসিনার নেতৃত্বে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হচ্ছে  
আত্রাইয়ে গৃহহীনদের ঘর ও জমি হস্তান্তর উদ্বোধনী অনুষ্ঠানে আনোয়ার হোসেন হেলাল এমপি
[ভালুকা ডট কম : ২৩ জানুয়ারী]
নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য এবং শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সদস্য আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হচ্ছে। মুজিববর্ষে প্রধানমন্ত্রীর সবচেয়ে বড় উপহার গৃহ ও ভ’মিহীনদের জন্য ঘর। এটি বিশ্ব দরবারে একটি অনন্য উদাহরণ হয়ে থাকবে। দারিদ্র্য বিমোচনে সরকারের পাশাপাশি দেশের বিত্তবানদের সাধারণ জনগণের পাশে দাঁড়াতে আহ্বান জানিয়েছেন।

তিনি আরো বলেন, শুধু নিজে ভালো থাকব, সুন্দর ও আরাম আয়েশে থাকব, আর আমার দেশের মানুষ, এলাকার মানুষ কষ্টে থাকবে এটা তো মানবতা না, এটা তো হয় না। কাজেই সকলে মিলে চেষ্টা করলে দেশে আর কোনো দরিদ্র থাকবে না। বাংলাদেশের মানুষ খুব সাহসী। তাঁদের নিয়ে যুদ্ধ করেই জাতির পিতা দেশের স্বাধীনতা অর্জন করেছেন। কাজেই বিজয়ী জাতি হিসেবেই বিশ্বে আমরা মাথা উঁচু করে চলব।শনিবার আত্রাই উপজেলা পরিষদ হল রুমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গৃহহীনদের ঘর ও জমি হস্তান্তর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

দুর্যোগ ও ত্রাণ ব্যাবস্থাপনা মন্ত্রলায়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগীতায় নওগাঁর আত্রাই উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত উক্ত ঘর ও জমি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি আনোয়ার হোসেন হেলালকে বরণ করতে এক বর্ণাঢ্য আয়োজন করা হয়।

আয়োজিত ওই অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা ছানাউল ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান, উপজেলা আওয়ামীলগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দত্ত দুলল, সাধারণ সম্পাদক চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, আত্রাই থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান আক্কাস আলী প্রমূখ। এসময়  আত্রাই উপজেলার ১২৫জন গৃহহীন পরিবারের মাঝে ঘর ও ২শতাংশ করে জমির দলিল হস্তান্তর করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই