তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

মদনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
নেত্ররকোনার মদনে মোসাঃ শামছুন্নাহার ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা শনিবার রাতে অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান জুয়েল এর মায়ের নামে আয়োজনে পৌরসদরের নিজ বাসার পিছনে এ ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

ফাইনাল খেলায় মদন পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার শামীম, মদন থানার ওসি মাসুদুজ্জামান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান আজিজুল হক বিকচানসহ এলাকারগণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

খেলায় মদন উপজেলার স্কুল অব এক্সিলেন্স দল কে পরাজিত করে রূপগঞ্জ থানার ওসি আয়োজক  মাহমুদুল হাসান জুয়েলের দল চ্যাম্পিয়ন হয়। ১২ টি দল এ খেলায় অংশগ্রহণ করেন। খেলা শেষে বিজয়ী  দলের  দলনেতা হিসেবে ওসি মাহমুদুল হাসান জুয়েল  পুরষ্কা গ্রহণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই