তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ফুটবল টুর্ণামেন্টের পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে
নান্দাইলে আঃ রাজ্জাক ফুটবল টুর্ণামেন্টের পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের বড়াইল গ্রামে মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে শনিবার মরহুম আব্দুর রাজ্জাক স্মৃতি মিনিবার ফুটবল টূর্ণামেন্টের পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বড়াইল বাজার সংলগ্ন বালুর মাঠে গ্রামীণ ঐতিহ্য লাঠিয়াবাড়ি খেলার প্রদর্শনের মাধ্যমে অনুষ্ঠানটির শুভ সূচনা করা হয়। পরে অনুষ্ঠানে আগত প্রধান অতিথি ও বিশেষ অতিথিদেরকে ফুলেল সংবর্ধনা ও সম্মাননা স্মারক স্বরূপ ক্র্যাস্ট প্রদান করা হয়।

আব্দুল বারেক মাস্টারের সভাপতিত্বে ও রুহুল আমিন ভূট্টোর সঞ্চালনায় আয়োজিত পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানির প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান ভূঞা, বিশেষ অতিথি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, সাবেক ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন ভূইয়া, বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি প্রভাষক মাহবুবুর রহমান বাবুল, ডাক্তার ভানু কুমার সেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রউফ বাবলু, প্রধান শিক্ষক মতিউর রহমান, আব্দুর রাজ্জাক মাস্টার, শফিকুল ইসলাম রিপন, ইউপি সদস্য রাফিউল হাফিজ খোকন, ইউপি সদস্য ফজলুর রহমান, আকরাম হোসেন প্রমুখ।

খেলায় ইকবাল আহম্মেদ, নয়নদে ও পারভেজের মনোমুগ্ধকর ধারা বিবরণীতে বিপুল পরিমাণ দর্শক খলাপাড়া বাংলার টাইগার একাদশ ও বড়াইল ইয়ংস্টার সমাজ কল্যাণ একাদশের মধ্যকার খেলাটি উপভোগ করে। খেলা শেষে প্রধান অতিথি ও আমন্ত্রিত অতিথিবৃন্দের সুপারিশে উভয় দলকেই চ্যাম্পিয়নশিপ পুরষ্কার প্রদান করা হয় এবং উক্ত টুর্ণামেন্টে অংশগ্রহন করার জন্য প্রতিটি দলের অধিনায়ককে সম্মান সূচক ম্যাডেল পুরষ্কার প্রদান করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই