তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের রাণীনগর কমিটি গঠন

সভাপতি জেমস সম্পাদক রিপন
সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের রাণীনগর উপজেলা শাখা কমিটি গঠন
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
“মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে কাজ করে আসছে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন নামক স্বেচ্ছসেবী সামাজিক সংগঠন। সারা দেশব্যাপী এই সংগঠনটি নানা রকমের সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

সোমবার ইঞ্জিয়ার আকতার উজ্জামান জেমসকে সভাপতি ও রাশেদুল ইসলাম (রিপন)কে সম্পাদক করে ৪৬সদস্য বিশিষ্ট সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের রাণীনগর উপজেলা ইউনিট শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের নওগাঁ জেলা শাখার সভাপতি সালমান ফারসি রাজ ও সম্পাদক আরিফ হোসেন স্বাক্ষরিত এই পুর্নাঙ্গ কমিটি আগামী দুই বছরের জন্য কাজ করবে। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের নওগাঁ জেলা শাখার সম্পাদক আরিফ হোসেন বলেন পর্যায়ক্রমে জেলার ১১টি উপজেলার পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হবে যেন সংগঠনের কার্মকান্ডগুলো আরো বেগবান হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই