তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে খামারীদের ৩ দিনের প্রশিক্ষণ সমাপ্ত

তজুমদ্দিনে খামারীদের ৩ দিনের প্রশিক্ষণ সমাপ্ত
[ভালুকা ডট কম : ২৫ জানুয়ারী]
আধুনিক প্রযুক্তিতে গরু হৃষ্টপুষ্টকরণ প্রকল্পের অর্থায়নে ও উপজেলা প্রাণিসম্পদ অফিসের আয়োজনে ভোলার তজুমদ্দিনে মাঠ পর্যায়ের সুফলভোগী খামারীদের আধুনিক প্রযুক্তিতে গরু হৃষ্টপুষ্টকরণ বিষয়ে ৩ দিনের প্রশিক্ষণ শেষ হয়েছে।

সোমবার (২৫ জানুয়ারী) সকাল ১০ টায় প্রাণিসম্পদ হাসপাতালের হলরুমে অনুষ্ঠিত প্রশিক্ষণের সমাপনী দিনে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. পলাশ সরকারের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতা করেন ভোলা-৩ আসনের সাংসদ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

বিশেষ অতিথির বক্তৃতা করেন, ভোলা জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ইন্দ্রজিৎ কুমার মন্ডল, ভেটেরিনারি সার্জন ডা. মোঃ সাইফুল আজম চাঁদপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইসতিয়াক হাসান প্রমুখ। প্রশিক্ষণে উপজেলার ২৫ জন গরু মোটাতাজা করণ খামারী অংশ গ্রহণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই