তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান নিহত

সড়ক দূর্ঘটনায় তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান নিহত
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
ভোলার তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাছির উদ্দিন দুলাল ঢাকায় সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে।

নিহতের পারিবারিক সুত্রে জানা যায়, গত ২১ জানুয়ারী ঢাকার সদর ঘাট থেকে সিএনজি যোগে উত্তরায় যাওয়ার সময় শান্তি নগর এলাকায় রানা গ্রুপের মাটি টানার একটি  ট্রাক নাছির উদ্দিন দুলাল ও তার স্ত্রীকে বহন করা সিএনজিকে চাপা দেয়। এ সময় সিএনজির ড্রাইভার ঘটনাস্থলে নিহত হলেও তাদের দুজনকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করেন। সেখানে ৬দিন চিকিৎসাধীন থাকার পর মঙ্গলবার দিবাগত রাত ৩টায় তিনি মারা যান।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেন, ভোলা-৩ আসনের সাংসদ নুরুন্নবী চৌধুরী শাওন, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, আ’লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, ভাইসচেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার, ফাতেমা বেগম সাজু, আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও তজুমদ্দিন হোসনেয়ারা চৌধূরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন, ‘যুবলীগ সভাপতি মেহেদী হাসান মিশু, সম্পাদক আব্দুর রহমান, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ইশতিয়াক হাসান, সম্পাদক মিজান পোদ্দার, যুগ্ম সম্পাদক সেলিম রেজা, শ্রমিকলীগ সভাপতি আব্দুল হালিম টুটুল, সম্পাদক আবুল হাসেম মহাজন, বিআরডিবির চেয়ারম্যান আমিন মহাজন, তজুমদ্দিন প্রেসক্লাবের সভাপতি রফিক সাদী, সম্পাদক এম, নুরুন্নবী, ছাত্রলীগের আহ্বায়ক মোঃ রাসেল, যুবমহিলা লীগ সভাপতি কহিনুর বেগম শীলা, সম্পাদিকা মিনারা আলম, যুবলীগ নেতা এরশাদ আলম প্রমুখ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই