তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ড্রাইভারদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

নওগাঁর পত্নীতলায় সড়ক নিরাপত্তায় ড্রাইভারদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
নওগাঁর পত্নীতলায় উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় পত্নীতলা উপজেলা পরিষদের আয়োজনে এবং স্থানীয় সরকার বিভাগ ও জাইকা’র সহায়তায় উপজেলা পরিষদ হলরুমে দুইদিন ব্যাপী সড়ক নিরাপত্তায় ড্রাইভারদের সচেতনতামূলক প্রশিক্ষণের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।বুধবার পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে প্রশিক্ষনের উদ্বোধন করেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার।

জাইকা পত্নীতলার কর্মকর্তা রায়হানুর আরমের সঞ্চারনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নতিলা থানার ও.সি-২ (তদন্ত) হাবিবুর রহমান, পত্নীতলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, সহ অন্যান্য কর্মকর্তা ও  প্রশিক্ষণার্থীরা প্রমুখ। দুইদিন ব্যাপী এ প্রশিক্ষণ কর্মশালায় উপজেলার ৯০ জন ড্রাইভার অংশগ্রহন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই