তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

নওগাঁর পত্নীতলায় প্রতিবন্ধীতা সম্পন্ন ব্যক্তিদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
জাতীয় প্রতিবন্ধি উন্নয়ন ফাউন্ডেশন এর আওতাধীন প্রতিবন্ধি সেবা ও সাহায্য কেন্দ্র নওগাঁর উদ্যোগে এবং পত্নীতলা উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ সভা কক্ষে প্রতিবন্ধিতা সম্পন্ন ব্যক্তিদের মাঝে সর্ম্পূণ বিনামূল্যে সহায়ক উপকরণ হিসাবে হুইল চেয়ার বিতরণ করা হয়ছে।

বুধবার পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকারের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রতিবন্ধি বিষয়ক কর্মকর্তা হুমায়ন কবির, পত্নীতলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, পত্নীতলা থানার ও.সি-২ (তদন্ত) হাবিবুর রহমান, উপজেলা সমাজসেবা অফিসার সুলতান আহম্মেদ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, পত্নীতলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, উপজেলা সমবায় কর্মকর্তা তসলিম উদ্দীন, সাংবাদিক দিলিপ চৌহান সহ প্রতিবন্ধিতাসম্পন্ন ব্যক্তিরা প্রমুখ।

উপজেলা সমাজসেবা কর্মকর্তার সঞ্চালনায় এ সময় পত্নীতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফ্ফার উপজেলার ২০ জন প্রতিবন্ধিতাসম্পন্ন ব্যক্তির মাঝে সর্ম্পূণ বিনামূল্যে সহায়ক উপকরণ হিসাবে হুইল চেয়ার বিতরণ করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই