তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সত্তরোর্ধ্ব নিখোঁজ,পিতার খোজেঁ পুত্র দিশেহারা

নান্দাইলে সত্তরোর্ধ্ব নিখোঁজ,পিতার খোজেঁ পুত্র দিশেহারা
[ভালুকা ডট কম : ২৭ জানুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে দুইসপ্তাহ ধরে সত্তরোর্ধ্ব বয়সী নিখোঁজ পিতার খোজেঁ পুত্র আলী উসমান এখন দিশেহারা। পিতা শুক্কুর আহম্মেদকে হারিয়ে পাগল প্রায় পিতার সন্ধানে জেলা-উপজেলার বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছে পুত্র আলী উসমান।

নান্দাইল মডেল থানায় সাধারন ডায়েরী সূত্রে জানাগেছে, নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের গোপিনাথপুর গ্রামের শুক্কুর আহম্মেদ (৭৫) দুই সপ্তাহ পূর্বে একই উপজেলাধীন কালিগঞ্জ তাঁর জামাইয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে আসার পথে তিনি নিখোঁজ হন। পরে বাড়িতে না ফেরার ঘটনাটি জানতে পেরে পুত্র আলী উসমান তাঁর সকল আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজাখুজি করেও পিতা শুক্কুর আহম্মদের কোন সন্ধান না পান নি। পরে এ বিষয়ে ১৯ জানুয়ারি তিনি নান্দাইল মডেল থানায় একটি সাধারন ডায়েরী নথিভূক্ত করেন।  বর্তমানে আলী উসমান তার পিতাকে খোজেঁ পেতে প্রশাসনিক সহায়তা সহ সাংবাদিক সমাজ ও সোশ্যাল মিডিয়া কর্মীদের সহযোগীতা কামনা করছেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই