তারিখ : ৩১ জুলাই ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে পিঠা উৎসব শৈশব অনুষ্ঠিত

কালিয়াকৈরে পিঠা উৎসব শৈশব অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের উদ্যোগে  শনিবার সকারল এক পিঠা উৎসবের আয়োজন করা হয়। শিক্ষার্থীরা স্বাস্থ্যবিধি মেনে পিঠা উৎসবে অংশগ্রহণ করে। অনুষ্ঠানে পিঠা নিয়ে বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

বাঙালি ঐতিহ্যের এক বড় অংশ জুড়ে আছে হরেক রকমের পিঠা। আমাদের এ অতিত ঐতিহ্যকে স্মরণ করিয়ে দিতে শনিবার সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত হয়ে গেল "আইডিয়াল পিঠা উৎসব  "। পিঠা প্রেমীদের মন ও রুচিবোধকে পরিতৃপ্ত করতে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের ঐতিহ্যবাহী পিঠার সমারোহে আনন্দঘন পরিবেশে এ উৎসবের আয়োজন করা হয়।

সফিপুর আইডিয়াল পাবলিক স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. হাবিবুর রহমানের আহবানে  উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: মুরাদ কবির, পৌর মেয়র মুজিবুর রহমান  পিঠা উৎসবে অংশ গ্রহণ করে স্মৃতিচারণ করেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই