তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁর ১টিতে আ’লীগ অপরটিতে বিএনপির হাট্টিক

নওগাঁর ১টিতে আ’লীগের আমিনুর অপরটিতে বিএনপির সনির হাট্টিক
[ভালুকা ডট কম : ৩০ জানুয়ারী]
নওগাঁ পৌরসভা নির্বাচনে নওগাঁ পৌর সভায় ২৮হাজার ৫শ ৮২ভোট পেয়ে বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন বিএনপির প্রার্থী ধানের শীষ প্রতীক নিয়ে আলহাজ্ব নজমুল হক সনি। তিনি তৃতীয় বারের মতো মেয়র নির্বাচিত হলেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী আ’লীগের নির্মল কৃষ্ণ সাহা পেয়েছেন ২৫ হাজার ২শ ৫৫ভোট। অন্যান্যের মধ্যে স্বতন্ত্র প্রার্থী নওগাঁ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি ইকবাল শাহরিয়ার রাসেল নারিকেল গাছ প্রতিক নিয়ে পেয়েছেন ১২ হাজার ৯শ ১৭ভোট।

অন্যদিকে জেলার ধামইরহাট পৌরসভায় দীর্ঘ ১৫বছর পর অনুষ্ঠিত হলো নির্বাচন। এই নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে আ’লীগের আমিনুর রহমান ৭হাজার ৯শ ৮৩ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট আইয়ুব আলী নারিকেল গাছ প্রতিক নিয়ে পেয়েছেন ৩হাজার ৩শ ৬৩ ভোট এবং বিএনপির ধানের শীষ প্রতীক নিয়ে মাহবুবুর রহমান চপল পেয়েছেন ৩হাজার ৪৯ ভোট।

নওগাঁ পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৫জন ও কাউন্সিলর পদে ৫৭জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৯জন প্রার্থীসহ মোট ৮১জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন। অপরদিকে নওগাঁর ধামইরহাট পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৩জন, সাধারণ কাউন্সিলর পদে ৩৬জন এবং সংরক্ষিত কাউন্সিলর পদে ১৭জন নারী প্রার্থীসহ মোট ৫৬জন লড়াই করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই