তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে কিন্ডারগার্টেন শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন

শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবীতে
শ্রীপুরে কিন্ডারগার্টেন শিক্ষক-কর্মচারীদের মানববন্ধন,শোভাযাত্রা
[ভালুকা ডট কম : ০৩ ফেব্রুয়ারী]
শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে শোভাযাত্রা ও র‌্যালী করেছে শ্রীপুর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের শিক্ষক সদস্যরা। বুধবার বেলা ১১টায় শ্রীপুর রেলস্টেশন থেকে শোভাযাত্রাটি শুরু করে উপজেলা পরিষদের গেটে মানবপ্রাচীর তৈরী করেন।

শ্রীপুর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন মিলনের সঞ্চালনায় কর্মসুচীতে বক্তব্য দেন সংগঠনের সদস্য ও শিক্ষক মিজানুর রহমান, নাসির সরকার, মশিউর রহমান, আলমগীর হোসেন, রাশিদুল হাসান রুবেল, শওকত ওসমান সেলিম, হারুন অর রশীদ ফরাজী, ফাইজ উদ্দিন, অরিফুল ইসলাম, আহাদ উল্লাহ, ইব্রাহীম খলিল, আবু সাইদ প্রমুখ।

মানববন্ধনে দেয়া বক্তব্যে তারা দাবী করেন শ্রীপুর উপজেলা করোনামুক্ত। দেশের বিভিন্ন অধিদপ্তর খুলে দেয়া হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় কিন্ডারগার্টেনের শিক্ষক-কর্মচারীরা মানবেতর জীবন যাপন করছে। দফায় দফায় ছুটির মেয়াদ না বাড়িয়ে আগামী ১৫ ফেব্রুয়ারী থেকে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানসমূহ খুলে দেয়ার জন্যও সরকারের কাছে অনুরোধ জানান তারা।

মানববন্ধন শেষে দুপুর সাড়ে সোয়া ১২টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাসলিমা মোস্তারীর কাছে একটি স্মারকলিপি দেওয়া হয়। তাতে শিক্ষা প্রতিষ্ঠান চালু হলে স্বাস্থ্যবিধি মেনে তা পরিচালনার অঙ্গীকার করা হয়। কিন্ডারগার্টেসমূহের শিক্ষক-কর্মচারীদের মানবেতর জীবন যাপন থেকে মুক্তি দিতে ছুটির মেয়াদ পরবর্তী দফায় না বাড়ানোর অনুরোধ জানানো হয়।

প্রসঙ্গত, শ্রীপুর উপজেলায় প্রায় ৫’শ কিন্ডারগার্টেন, আট হাজার শিক্ষক ও ২ লাখ ৩০ হাজার শিক্ষার্থী রয়েছে। ওইসব প্রতিষ্ঠানগুলো নার্সারী পর্যায় থেকে মাধ্যমিক পর্যায় পর্যন্ত পাঠদান করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই