তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

প্রধানমন্ত্রী টিকা নিলে দেশবাসী সাহস পাবে- ডা. জাফরুল্লাহ

প্রধানমন্ত্রী টিকা নিলে দেশবাসী আরো সাহস পাবে- ডা. জাফরুল্লাহ চৌধুরী
[ভালুকা ডট কম : ০৭ ফেব্রুয়ারী]
করোনার টিকা নিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। দেশব্যাপী টিকাদান কর্মসূচি শুরুর দিনে আজ রবিবার (০৭ ফেব্রুয়ারী) দুপুর ১টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএসইউ) ভ্যাকসিন সেন্টারে টিকা নেন তিনি।

টিকা গ্রহণের পর সাংবাদিকদের সামনে প্রতিক্রিয়া ব্যক্ত করেন ডা. জাফরুল্লাহ। তিনি বলেন,ভালো আছি। কোনো ভয় নেই। দেশবাসীকে আহ্বান করছি যখনই আপনার তারিখ আসবে টিকা নেবেন। এটা আপনাদের কর্তব্য। তিনি বলেন, আমার রিকশাওয়ালা ভাই, যিনি বাড়ির কাজ করেন- সাধারণ মানুষ টিকা পাওয়ার যেন সুবিধা পায়। সাধারণ মানুষেরই এই টিকাটা বেশি দরকার।

ডা. জাফরুল্লাহ আরো বলেন,প্রধানমন্ত্রী যদি এখানে এসে টিকাটা নিয়ে যান তাহলে দেশবাসী আরও বেশি সাহস পাবে। এ টিকা প্রত্যেকের। আমার রিকশাওয়ালা ভাই, বাড়ির কাজ করেন, সাধারণ মানুষ যেন টিকা পাওয়ার সুবিধা পায়।এসময় বিএসএমএমইউ'র ব্যবস্থাপনা সন্তুষ্টি প্রকাশ করেন ডা. জাফরুল্লাহ। এজন্য প্রতিষ্ঠানটির সকল কর্মীকে আন্তরিক শুভেচ্ছা জানান তিনি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অন্যান্য বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই