তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নৌকার মাঝি হতে চায় ফরিদা ইয়াসমিন

মদনে ইউনিয়ন পরিষদ নির্বাচন
নৌকার মাঝি হতে চায় ফরিদা ইয়াসমিন
[ভালুকা ডট কম : ০৮ ফেব্রুয়ারী]
নেত্রকোনার মদন উপজেলার ৮নং ফতেপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চায়  ফরিদা ইয়াসমিন। তিনি উপজেলা মহিলা  আওয়ামী  লীগের সভাপতি ।  তৃণমূল থেকে  ১,২ ও  ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত  মহিলা  আসনে বিপুল ভোটে নির্বাচিত হয়ে  অত্র  ইউনিয়নের সেবা করে আসছেন।   তিনি  উপজেলা পরিষদের সদস্য  হিসেবে   দায়িত্ব  পালন  করেছেন ।

২০১৯ ইং সালে   উপজেলা পরিষদ নির্বাচনে সামান্য  ভোটে পরাজিত হন।  স্থানীয়  ও জাতীয়  পর্যায়ে বিভিন্ন সংস্থায় কাজ করে মানুষের সেবায় নিয়োজিত রয়েছেন। উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন তিনি।

ফরিদা  ইয়াসমিন বলেন, আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। দীর্ঘ বছর ধরে আমি ও আমার পরিবার আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। দলের জন্য বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রাম করেছি। দলের প্রয়োজনে সব সময় পাশে থেকেছি। দীর্ঘ রাজনীতির জীবনে সততার সঙ্গে দায়িত্ব পালন করেছি। দলের ও জনগণের চাহিদা অনুযায়ী আগামী ইউপি নির্বাচনে অংশ নিতে চাই। জনগণের সেবায় নিজেকে নিয়োজিত করতে চাই। দল আমাকে নৌকা মার্কা দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হব। ফতেপুর  ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। উন্নয়নই আমার লক্ষ্য। আমি নির্বাচিত হলে অসহায় মানুষের পাশে থেকে কাজ করব। মাদক ও সন্ত্রসের বিরুদ্ধে মহিলা  আওয়ামী লীগকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।

তিনি আরো বলেন, ইউনিয়নের বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ ও এলাকার উন্নয়নের জন্য কাজ করে আসছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছি। ইউনিয়ন চেয়ারম্যান হলে  শেখ হাসিনার সহযোগিতায় ব্যাপক উন্নয়ন হবে। তিনি এও বলেন, ‘আমার নেত্রী আমাকে বা যাঁকেই মনোনয়ন দিন না কেন, আমি জান-প্রাণ দিয়ে নৌকার জন্য শতভাগ  চেষ্টা  করব। তবে আমি আশাবাদী নেত্রী আমাকে মনোনায়ন দিবে এবং আমি নেত্রীকে এই আসন উপহার দেব।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই