তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈর আগুনে পুড়ে ছাই এক বছরের শিশু ইসমাইল

কালিয়াকৈর আগুনে পুড়ে ছাই এক বছরের শিশু ইসমাইল
[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলা তেলিরচালা এলাকায় কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের সময় এক শিশু নিহত হয়েছে। এসময় আহত হয় আরও দুজন। একই সঙ্গে ১৮টি কক্ষও পুড়ে গেছে।  বুধবার  সকাল সাড়ে ৭টার দিকে তেলিরচালা এলাকায় রেজাউলের কলোনিতে এ ঘটনা ঘটে। নিহত শিশু গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলা বাদল হোসেনের ছেলে ইসমাইল হোসেন (১)

এলাকাবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার সকালে তেলিরচালা এলাকায় রেজাউলের কলোনির এক রুম থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুনে ১৮টি কক্ষ পুড়ে ছাই হয়ে যায়। ওই আগুনে এক বছরের শিশু ইসমাইল হোসেন পুড়ে ছাই হয়ে যায়। আহত হন আরও দুজন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস কর্মকর্তা কবিরুল আলম  জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গ্যাস সিলিন্ডারে রান্না করার সময় আগুনের সূত্রপাত হয়েছে। তবে আধা ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নির্ধারণ করা হয়নি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই