তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় গ্রীণ অরণ্য পার্কের উদ্বোধন

ভালুকায় গ্রীণ অরণ্য পার্কের উদ্বোধন
[ভালুকা ডট কম : ১০ ফেব্রুয়ারী]
১০ ফেব্রুয়ারী বুধবার সকাল ১১ টায় শুভ উদ্বোধনের মধ্য দিয়ে দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করা হলো বহু কাংখিত বিনোদন কেন্দ্র ভালুকার হবিরবাড়ী গ্রীন অরন্যপার্ক। স্থানীয় নেতৃবৃন্দ, এলাকাবাসী, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে পার্কের স্বত্বাধিকারী হাজী শহীদুল ইসলাম প্রধান ফটকে ফিতা কেটে পার্কের শুভ উদ্বোধন করেন। এসময় তিনি বলেন পার্কটি প্রাকৃতিক পরিবেশে করা হয়েছে নির্মুল আনন্দের জন্য। মাদরাসা ও স্কুল কলেজের শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন,হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহমেদ বাচ্চু, হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগ নেতা আবু সাঈদ, সমাজ সেবক রহিমা আফরোজ শেফালী,মোঃ মোস্তাফিজুর রহমান মামুন, সাংবাদিক আবু নাঈদ জুয়েল, আতিকুর রহমান আতিক,সহ বিশিষ্ট জনেরা উপস্থিত ছিলেন।

ভালুকা উপজেলার সবুজ অরন্যঘেরা টেক টিলা আর জীববৈচিত্রে ভরপুর হবিরবাড়ী গ্রামে মনোমুগ্ধকর পরিবেশে বিনোদন প্রেমীদের জন্য গ্রীণ অরন্য পার্ক নতুন বারতা নিয়ে এলো । ভালুকার হবিরবাড়ী ঢাকা ময়মনসিংহ মহা সড়ক হতে পাকা রাস্তা ধরে শাল গজারী বনের ভিতর দিয়ে দুই কিলোমিটার পূর্ব দিকে পৌছলেই নজরে আসবে পার্কের প্রধান ফটকের মাথায় দাঁত বের করে মুখ বাড়িয়ে আছে বিশাল আকৃতির ড্রাগন। ইলেক্ট্রিক সাউন্ড সিষ্টেমে যার ডাক শোনা যাচ্ছে অনবরত। উঁচু নিচু টেক টিলায় রাস্তার দুই পাশ সাজানো হয়েছে নানা রকম দেশী বিদেশী ফল ফুলের গাছে। পার্কের বিভিন্ন অংশে নির্মল পানির লেকে শোভা পাচ্ছে প্যাডেল বোট। এক পাশে ফ্লায়িং রাইডার ও সয়ংক্রিয় ওয়াটার সাওয়ার। সম্পুর্ণ আর্ন্তজাতিক মান সম্পন্ন লেকের ধারে মনোরম পরিবেশে বিশ্রামাগার ও কেন্টিনের সুব্যবস্থা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই