তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে দুইকন্যা সন্তান জন্ম দেওয়ায় স্ত্রীকে তালাক

নান্দাইলে দুইকন্যা সন্তান জন্ম দেওয়ায় স্ত্রীকে তালাক দিল স্বামী  
[ভালুকা ডট কম : ১১ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের নান্দাইলে পরপর দুই কন্যা সন্তান জন্ম দেওয়ায় সোলেমা খাতুন (২২) নামে স্ত্রীকে তালাক দিল স্বামী রুবেল মিয়া (৩০)।

জানাগেছে, রুবেল মিয়া নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের দিলালপুর গ্রামের মৃত আবুল কাশেম পুত্র। পেশায় একজন গাড়ী চালক। ঢাকার মিরপুরে জনৈক ব্যক্তির প্রাইভেট গাড়ী চালায়। রুবেল মিয়ার সাথে প্রায় ৯ বছর আগে সোলেমা খাতুনের বিয়ে হয়। তবে রুবেল মিয়া ইতি পূর্বেও আরেকটি বিয়ে করেছে। পরে বিয়ের ঘটনা জানতে পারে উক্ত গৃহবধূ সোলেমা খাতুন। এরপর থেকেই কোন প্রতিবাদ করলেই শুরু হয় বিভিন্ন নির্যাতন। অবশেষে কাঁচপুর এলাকায় একটি পোশাক কারাখানায় চাকরি নেন সোলেমা। সোলেমা খাতুনের ঘরে রয়েছে ৬ বছরের এক কন্যা সন্তান। কিন্তুু পরবর্তীতে একমাস আগে তার আরও একটি কন্যা সন্তানের জন্ম নিলেই ঘটে বিপত্তি। পরপর কন্যা সন্তান জন্ম দেওয়ায় স্বামী রুবেল মিয়া ক্ষিপ্ত হয়ে সোলেমা খাতুনকে মোখিক তিন তালাক দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। সোলেমার শ্বশুরবাড়ির লোকজনও তার সাথে মানসিক ও পাশবিক নির্যাতন করে তাড়িয়ে দেয়। বর্তমানে দুই কন্যা সন্তান নিয়ে বাবার বাড়িতে অতি কষ্টে দিন কাটাচ্ছে গৃহবধূ সোলেমা। বিচারের আশায় মানুষের দ্বারে দ্বারে ঘুরেও কোন সুবিচার পেতে কেউ এগিয়ে আসেনি।

এ ব্যাপারে সোলেমা খাতুন জানান, স্বামী রুবেল মিয়া প্রায়ই বাবার বাড়ি থেকে টাকা এনে দেওয়ার জন্য আমার উপর বিভিন্ন ধরনের নির্যাতন চালায়। আমি আমার স্বর্ণালংকার বিক্রি করে তাকে টাকা দিয়েও শান্তি পাচ্ছিনা। আমার ঘরে আরেকটি মেয়ে সন্তান জন্ম নেওয়ায় সন্তানটিকে অন্যত্র দত্তক দিয়ে দিতে বলে। তাতে রাজি না হওয়ায় আমাকে তিন তালাক দেয়। অপরদিকে স্বামী রুবেল মিয়া স্ত্রীকে তালাকের বিষয়টি অস্বীকার করে বলেন, সে যদি আমার সংসার না করে জোর করে কি সংসার করানোর কিছু নাই ?

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ বৃহ্স্পতিবার জানান, সোলেমা খাতুনের নিকট থেকে লিখিত অভিযোগ পাওয়া গেলে যথাযথ আইনী ব্যবস্থা নেওয়া হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই