তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

ভালুকায় একতা সমাজ সেবা সংগঠনের উদ্যোগে শারিরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ
[ভালুকা ডট কম : ১২ ফেব্রুয়ারী]
ভালুকায় বাংলাদেশ ও প্রবাসীদের যৌথ উদ্যোগে পরিচালিত একতা সমাজ সেবা সংগঠনের পক্ষ থেকে উপজেলা হলরুমে শারীরিকভাবে চলাচলে অক্ষম পাঁচজন ও দু'জন নারী উদ্যোক্তার মাঝে "হুইল চেয়ার ও সেলাই মেশিন" উপহার প্রদান করা হয়।

১২ ফেব্রুয়ারি শুক্রবার উপজেলা হল রুমে এ এইচ দিদার চৌধুরির সভাপতিত্বে, আনোয়ার ভূঁইয়ার সঞ্চালনায় এ মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, ভালুকা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান তুহিন, এ্যাপোলো ইনিসটিটিউট অব কমপিউটার অধ্যক্ষ শামসুর রহমান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, ভালুকা উপজেলা শাখা আহবায়ক ও দলিল লেখক সমিতির সভাপতি নুরে আলম সিদ্দিকি স্বপন,একতা সেবা সংঘের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, সহ-সভাপতি শফিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক, রফিকুল ইসলাম লিটন,কোষাধ্যক্ষ জাহাগীর আলম সহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

ভালুকা সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান তুহিন বলেন, এমন একটি মানবিক কাজে উপস্থিত থাকতে পেরে আমি খুবই আনন্দিত। মানব সেবায় একতা সমাজ সেবা সংগঠন এগিয়ে যাক বহুদূর কামনা করি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই