তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বর্ণাঢ্য আয়োজনে বসন্ত বরণ অনুষ্ঠিত

গৌরীপুরে বর্ণাঢ্য আয়োজনে বসন্ত বরণ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
ময়মনসিংহ গৌরীপুর উপজেলা শিক্ষা অফিসার এর উদ্যোগে বসন্ত বরণ অনুষ্ঠিত হয়েছে।  উপজেলা শিক্ষা অফিস প্রাঙ্গণে রবিবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে এ উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে সাজানো হয়েছে কদম তলা। বাসন্তী সাজে সজ্জিত হয়ে শিক্ষক-শিক্ষিকাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত হন হরেক রকমের বাহারী পিঠার থালা হাতে নিয়ে।

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ এর সভাপতিত্বে উক্ত বসন্ত বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান। আলোচনা পর্বে স্বাগত বক্তব্য রাখেন- উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন।

এসময় উপস্থিত ছিলেন- গৌরীপুর উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ হাদিউল ইসলাম, মোঃ মোজাহিদুল ইসলাম, ফেরদৌসী জান্নাত খান, ফারজানা জান্নাত খান,প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমজাদ হোসেন, জাহানারা বেগম, সেলিনা, আসলাম হায়দার,হোসেন আরা বেগম, আব্দুল মান্নান প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই