তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গাজীপুরে ট্রাক চাপায় দুই নারী পোশাক শ্রমিকের মৃত্যু

গাজীপুরে ট্রাক চাপায় দুই নারী পোশাক শ্রমিকের মৃত্যু
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈরের চন্দ্রায় ট্রাক চাপায় দুই নারী পোশাক শ্রমিকের মৃত্যু হয়েছে । পুলিশ মরদেহ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত জুবাইদা আক্তার টাঙ্গাইল সদর উপজেলার নরসিংহপুর গ্রামের আব্দুলাহর স্ত্রী ও আয়েশা আক্তার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বক্তারপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী । তারা দুইজনে স্থানীয় মাহমুদ জিন্স লিমিটেড কারখানার শ্রমিক ।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর গোলাম ফারুক জানান, শনিবার রাত সাড়ে ৮টার দিকে  মাহমুদ জিন্স লিমিটেড কারখানা ছুটি হলে শ্রমিকরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অতিক্রম করছিল । এসময়কালিয়াকৈর থেকে ঢাকাগামী মাল বোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লাগে । এতে ট্রাক চালক গুরতর আহত হয় । এসময় সড়ক পারাপাররত পোশাক শ্রমিক আয়েশা ও জুবাইদা ট্রাকের নীচে চাপা পড়লে ঘটনাস্থলে দুইজনেই মারা যায় । খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে । দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে । স্থানীয়রা আহত চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে । এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই