তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে মেয়র নির্বাচিত হলেন সতন্ত্র প্রার্থী আনিসুর

ত্রিশালে টানা তৃতীয় বার মেয়র নির্বাচিত হলেন সতন্ত্র প্রার্থী আনিসুর রহমান
[ভালুকা ডট কম : ১৪ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের ত্রিশাল পৌরসভায় নৌকাকে হারিয়ে টানা তৃতীয়বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জননন্দিত জনতার মেয়র এবিএম আনিসুজ্জামান আনিস।রোববার (১৪ ফেব্রুয়ারি) রাতে ভোট গণনা শেষে অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া তিনি নির্বাচনের ফলাফল সম্পর্কে সাংবাদিকদের জানান,আনিসুজ্জামান আনিস জগ প্রতীক নিয়ে পেয়েছেন ১১ হাজার ৬৫৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নবী নেওয়াজ সরকার পেয়েছেন ৬ হাজার ৬৭৪ ভোট। এছাড়াও অপর দুই প্রার্থী বিএনপির ধানের শীষ প্রতীকের রোবায়েত হোসেন শামীম ৮৬৫ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীক নিয়ে আবুল হাসান ৮০০ ভোট পেয়েছেন।

ত্রিশাল পৌরসভায় মেয়র পদে চারজন, কাউন্সিলর পদে ৩৬ জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ১১ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।এ পৌরসভায় ১৪টি কেন্দ্রের ৭৮টি কক্ষে ভোটগ্রহণ হয়। ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৬ হাজার ৮২২ জন। এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১৩ হাজার ২৩০ জন ও নারী ১৩ হাজার ৫৯২ জন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নির্বাচন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই