তারিখ : ২৪ ফেব্রুয়ারী ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মনপুরায় বেহুন্দি জাল পুড়িয়ে ধ্বংস করেছে কোস্টগার্ড

মনপুরায় বিপুল পরিমানে অবৈধ বেহুন্দি জাল পুড়িয়ে ধ্বংস করেছে কোস্টগার্ড
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
ভোলার মনপুরায় অভিযান চালিয়ে বিপুল পরিমানে অবৈধ বেহুন্দি জাল পুড়িয়ে ধ্বংস করেছে কোস্টগার্ড। মনপুরা কোস্টগার্ড কন্টিনজেন্ট কমান্ডার আব্দুস সামাদের নের্তৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়।

১৫ ফেব্রুয়ারী সকাল ৮ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত উপজেলার তালতলা, সূর্যমূখী বাজার, রিজিরখাল ও ভূঁইয়ার হাট সংলগ্ন পূর্ব পাশের মেঘনা নদীতে এই অভিযান চালানো হয়।

এসময় নদীতে মাছ ধরা অবস্থায় ২৯ টি অবৈধ বেহুন্দি জাল জব্দ করা হয়। পরে উপজেলার মিয়া জমিরশাহ্ বাজার ঘাটে এনে এসব অবৈধ বেহুন্দি জাল পুড়িয়ে ধ্বংস করা হয়েছে। এবং বেহুন্দি জালে থাকা বিভিন্ন প্রকারের জব্দকৃত মাছ স্থানীয় অসহায়দের মাঝে বিতরন করা হয়। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুল গাফফার, উপজেলা ক্ষুদ্র মৎস্যজিবি ও জেলে সমিতির সভাপতি মোঃ নাছির মহাজন, কোস্টগার্ডের সদস্যবৃন্দ ও গণমাধ্যমকর্মিরা।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই