তারিখ : ২৫ ফেব্রুয়ারী ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে ছাত্রদল নেতার উপর হামলা-আপডেট

তজুমদ্দিনে ছাত্রদল নেতার উপর সন্ত্রাসী হামলা ঘটনায় শারিরীক অবস্থার অবনতি ভোলায় রেফার
[ভালুকা ডট কম : ১৫ ফেব্রুয়ারী]
ভোলার তজুমদ্দিনে ছাত্রদল নেতার উপর সন্ত্রাসী হামলার ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় শারিরীক অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়েছে। হামলার ঘটনায় গুরুতর আহত ছাত্রদল নেতার মা ৩জনের নাম উল্লেখ করে তজুমদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, তজুমদ্দিন সরকরী কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আল নোমানের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় আহতের শারিরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে রেফার করা হয়। হামলার ঘটনায় ছাত্রদল নেতার মা তিন সন্ত্রাসীর নাম উল্লেখ করেন অজ্ঞাতনামা আরো ১০/১২ জনকে অভিযুক্ত তজুমদ্দিন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযুক্তরা হলে, জয়নাল আবদীন সজিব, শাহরিয়ার হোসেন সেজান, নাহিদ হোসেনসহ ১০/১২ জন।

এ বিষয়ে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস এম জিয়াউল হক বলেন, হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই