তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁয় মাতৃভাষা দিবস উদযাপনে প্রস্তুতি সভা

নওগাঁয় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপনে প্রস্তুতি সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ ফেব্রুয়ারী]
আসন্ন একুশে ফেব্রুয়ারি শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং ঐতিহাসিক ৭ই মার্চ যথাযোগ্য মর্যাদার সঙ্গে উদযাপন উপলক্ষ্যে মঙ্গলবার নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে প্রস্তুতিমুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও ব্যবস্থাপনা উপ-কমিটির আহ্বায়ক উত্তম কুমার রায়ের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) কে, এম, এ, মামুন খান চিশতী, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদ, নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি বিশ^জিৎ সরকার মনি, আনসার ভিডিবির প্রতিনিধি রওশন আরা বেগম, মোছা, ফারজানা আকতার, সুবল চন্দ্র মন্ডল প্রমুখ।

সভায় ২১ফেব্রুয়ারি প্রথম প্রহরে (১২টা ১ মিনিটে) মুক্তির মোড় কেন্দ্রীয় শহীদ মিনারে পুস্পস্তোবক অর্পন এবং ৭ই মার্চ সকাল ৯টায় শহরের মুক্তির মোড়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পমাল্য অর্পনসহ রচনা প্রতিযোগীতা, ভাষন প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের সিদ্ধান্ত নেয়া হয়। এ উপলক্ষে সংশ্লিষ্ট এলাকায় সিসি ক্যামেরা স্থাপনসহ আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেয়া হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই