তারিখ : ১৫ মে ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

দিনমজুরের মেয়ে অসহায় ছনিয়া বাঁচতে চায়

দিনমজুরের মেয়ে অসহায় ছনিয়া বাঁচতে চায়
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
নওগাঁ জেলার আত্রাই উপজেলার কালিকাপুর ইউনিয়নের আটগ্রাম ডাঙ্গাপাড়া গ্রামের হতদরিদ্র খেটে খাওয়া দিন মজুর শহীদুল ইসলামের কন্যা ছনিয়া (১৬)। সে দীর্ঘ ৬বছর যাবৎ ব্রেন টিউমারে ভুগছে। দিন মুজুর বাবা মেয়েকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, আপনার একটু সাহায্যে বাঁচতে পারে দিনমজুর পরিবারের অসহায় কন্যা ছনিয়া।

জানা যায়, দিন মুজুর পিতা শহীদুল ইসলাম প্রথমে নওগাঁ মেডিফেয়ার ডিজিটাল ডায়াগনষ্টিক সেন্টারে, পরবর্তীতে রাজশাহী ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মানসিক ও ব্রেণ রোগ বিশেষজ্ঞ ডা. আলতাফ হোসেন মন্ডলকে দেখানোর পর তিনি জানিয়েছেন, ছনিয়ার ব্রেনে টিউমারের সৃষ্টি হয়েছে। এবং ব্রেনে ইনফেকশন সে ক্ষেত্রে অপারেশন ছাড়া তাকে বাঁচানো সম্ভব নয় এবং জরুরি ভিত্তিতে শিশুটিকে উন্নত চিকিৎসা নেয়ার পরামর্শ দিয়েছেন তিনি। অন্যথায়, তার জীবন নাশের আশংকা রয়েছে। অসহায় ছনিয়ার শারীরিক সমস্যা দিন দিন জটিল থেকে জটিলতর হচ্ছে।

এদিকে দিন মজুর শহীদুল বিভিন্ন জায়গায় চিকিৎসা করে এ পর্যন্ত প্রায় দেড় লাখ টাকা ব্যয় করেছে । বর্তমানে অপারেশেন  করতে প্রায় ৩ লাখ টাকার প্রয়োজন হওয়ায় তার পক্ষে এই ব্যয় বহন করা অসম্ভব হয়ে পড়েছে । টাকার অভাবে তার চিকিৎসা বর্তমানে বন্ধ রয়েছে। অসহায় ছনিয়ার চিকিৎসার জন্য প্রায় ৩ লাখ টাকার প্রয়োজন কিন্তু হতদরিদ্র দিনমুজুর শহীদুলের পক্ষে চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না।

এমতাবস্থায় অসহায় হতদরিদ্র পিতা-মাতা ছনিয়ার সুচিকিৎসার জন্য সমাজের বিত্তবান, হৃদয়বান ও দানশীল ব্যক্তির সাহায্য কামনা করেছেন।অসহায় মেয়েটিকে বাঁচাতে সাহায্য পাঠাতে পারেন আপনিও। ছনিয়ার চিকিৎসার সাহায্য দিতে সরাসরি যোগাযোগ মোবাইল নাম্বার বিকাশ, নগদ, রকেট: ০১৩০২-৮৪১৮৬২। #




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

পাঠক মতামত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই