তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

মদন আ.লীগের তৃণমূল কর্মীদের সাথে এমপি'র মত বিনিময়

মদন আ.লীগের তৃণমূল কর্মীদের সাথে এমপি'র মত বিনিময়
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
“তৃণমূল নেতাদের মতামতের ভিত্তিতেই যোগ্য প্রার্থীকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেয়া হবে”। বৃহস্পতিবার মদন উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে কর্মীদের সাথে মত বিনিময় সভায় রেবেকা মমিন এমপি  প্রধান অতিথির বক্তেব্যে এসব কথা বলেন।তিনি আরো বলেন, দুই নৌকায় পা দিবেন না, মাঝ খানে পড়ে যাবেন। সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করেন, কে কি বলল দেখার বিষয় নয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল বাশার খান এখলাছের সঞ্চালনায় সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ এর সভাপতিত্বে সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মোহনগঞ্জ আওয়ামীলীগের সাধারন সম্পাদক শহীদ ইকবাল, জেলা আওয়ামীলীগের সদস্য তোফায়েল আহম্মেদ, মদন পৌর মেয়র সাইফুল ইসলাম সাইফ, জেলা পরিষদ সদস্য এ, কে এম সাইফুল ইসলাম হান্নান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হেলাল উদ্দিন তালুকদার, যুবলীগ সভাপতি আনোয়ার সাদাত সানোয়ার প্রমূখ।

ঐদিন তিনি চানগাঁও-কাইটাইল সংযোগ রাস্তায় খাগুরিয়া ফেরীঘাটে বয়রাহালা নদীর উপর ব্রীজ ও সরকারি হাজী আব্দুল আজিজ খান ডিগ্রি কলেজের ছাত্রাবাস ও একাডেমি  ভবন  উদ্বোধন করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই