তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে করোনা ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণ র‌্যালি

গৌরীপুরে করোনা ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণ র‌্যালি
[ভালুকা ডট কম : ১৮ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আনসার-ভিডিপি কার্যালয়ের উদ্যোগে ‘আমি টিকা নিয়েছি, আপনিও টিকা নিন, সুস্থ থাকুন’ শ্লোগানে  করোনা ভ্যাকসিন গ্রহণে উদ্বুদ্ধকরণ বিষয়ক এক র‌্যালি উপজেলা সদরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উদ্বুদ্ধকরণ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ রাকিবুল হাসান। বক্তব্য রাখেন উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষক মোঃ সোহাগ মিয়া, প্রশিক্ষিকা তানিয়া লিপি, উপজেলা কোম্পানি কমান্ডার মোস্তাফিজুর রহমান ইউনিয়ন দলনেতা আব্দুল কাদির কাদির, নাজিম উদ্দিন, শহিদুল্লাহ, মকবুল হোসেন, জুলফিকার মিয়া, ওয়ার্ড দলনেতা সামছুজ্জামান আরিফ, আজমল হোসেন, শফিক মিয়া, রুবেল মিয়া, ও দলনেত্রী রাজিয়া আক্তার, খালেদা আক্তার, নুরজাহান বেগম, বেবি আক্তার, লাইলি খাতুন প্রমুখ। এছাড়াও টীকা গ্রহণে উদ্ধুদ্ধকরণের জন্য পৌরসভার ৯টি ওয়ার্ড ও উপজেলার বিভিন্ন হাট-বাজারে এ কর্মসূচী পালিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই