তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে নতুন বাজারের উদ্বোধন

নওগাঁর রাণীনগরে নতুন বাজারের উদ্বোধন
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে আবাদপুকুর নতুন বাজারের শুভ উদ্বোধন করা হয়েছে। আবাদপুকুর বেবী স্ট্যান্ড সংলগ্ন ও মাছবাজারের পার্শ্বে মরহুম ছমির উদ্দীন মার্কেটে এই নতুন বাজারের শুভ উদ্বোধন করা হয়।

শুক্রবার বিকেলে আবাদপুকুর মরহুম ছমির উদ্দীন মার্কেটের মালিক হেলাল উদ্দীন মন্ডল হেলুর আয়োজনে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে আবাদপুকুর নতুন বাজাররে শুভ উদ্বোধন ঘোষণা করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সাংসদ আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল।

এছাড়াও উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহিন আকন্দ, কালীগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয় প্রমূখ। সততার মাধ্যমে ক্রেতাদের মন জয় করাই হচ্ছে আবাদপুকুর নতুন বাজারে মূল উদ্দেশ্য। দৈনন্দিন এই বাজারে মাছ, মাংস, সবজি, ফল, বিস্কুট, বেবি ফুড, ফাস্ট ফুড, দই মিষ্টি, প্রসাধনিসহ রান্নাঘর থেকে সাজঘরের নিত্যপ্রয়োজনী যাবতীয় পণ্য পাওয়া যাবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই