তারিখ : ১৫ মে ২০২১, শনিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সান্তাহারে এসএসসি-১৯৮৮ মিলন মেলা অনুষ্ঠিত

সান্তাহারে এসএসসি-১৯৮৮.বিডির মিলন মেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
“এসো মিলি প্রাণের টানে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সান্তাহারে অনুষ্ঠিত হলো এসএসসি-১৯৮৮.বিডির মিলন মেলা। শনিবার সান্তাহারের ফারিস্তা পার্ক এন্ড কমিউনিটি সেন্টারে দিনব্যাপী এই মিলন মেলা অনুষ্ঠিত হয়। রক্তের সম্পর্কের বাহিরে মায়া আর ভালোবাসা মিলেমিশে মানুষে মানুষে যে বন্ধন রচিত হয় সেই বন্ধনের সম্পর্কই হলো বন্ধুত্বের সম্পর্ক। বন্ধুযোগের তেমনই একটি অনলাইন প্লাটফর্ম “এসএসসি-১৯৮৮.বিডি”।

করোনা ভাইরাসের মহামারির করাল গ্রাসে জীবনযাপন যখন বিপর্যস্ত সেই বিপর্যস্ত জীবন-যাপনে একটু স্বস্তির বাতাস এনে দিয়েছিলো ক’জন স্বপ্নবাজ মানুষ। সূচনা করেছিলো এই ভার্চ্যুয়াল গ্রুপের। ঢাকা, যশোর ঘুরে সান্তাহারে অনুষ্ঠিত হলো বন্ধুদের এই মিলন মেলা। বন্ধু-৮৮ সান্তাহার এর উদ্যোগে এবং লছমী প্রসাদ জয়সোয়াল, নুরুজ্জামান বুলবুল, মোস্তফা আনোয়ার দোলন, মোহাজের হাসান বিপ্লব ও বুলবুল আহমেদের নেতৃত্বে এই মিলন মেলা অনুষ্ঠিত হয়। দিনব্যাপী এই মিলন মেলার অনুষ্ঠানের প্রথমেই সকালে বেলুন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়।

এরপর চলে বন্ধুদের আড্ডা, বিদেশে অবস্থানরত বন্ধুদের সঙ্গে ভার্চ্যুয়াল আড্ডা। অমর একুশেকে সামনে রেখে গ্রুপের একটি বইয়ের মোড়ক উন্মোচন করা হয়। পরে দুপুরে একটি বর্ণাঢ্য র‌্যালী সান্তাহার শহরের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে। পরে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। সভায় বক্তব্য রাখেন এসএসসি-১৯৮৮.বিডির এডমিন রুহুল কুদ্দুস রুবেল, আরিফ জামান পলাশ, আরসাদ হোসেন খান ও ফরহাদ হোসেন রোজেন প্রমুখ।

মিলন মেলায় বন্ধুদের পাশাপাশি এসএসসি-১৯৮৮.বিডির সদস্যদের স্ত্রী ও সন্তানরা অংশগ্রহণ করে। মিলন মেলায় বিদেশসহ দেশের বিভিন্ন স্থান থেকে বন্ধুরা অংশগ্রহণ করে। রাতে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই