তারিখ : ১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় ভুয়া পুলিশ আটক

নওগাঁর পত্নীতলায় ভুয়া পুলিশ আটক
[ভালুকা ডট কম : ২০ ফেব্রুয়ারী]
নওগাঁর পত্নীতলা শনিবার উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড এলাকায় চাচা-ভাতিজা মাড়াইকলে পুলিশ সেজে চাঁদাবাজির সময় নাহিদ হাসান (২৭)কে হাতে নাতে আটকের পর পত্নীতলা থানায় সোর্পদ্দ করা হয়েছে।

শনিবার সকালে উপজেলা সদর নজিপুর বাসস্ট্যান্ড কাচাঁবাজার এলাকায় চাচা-ভাতিজা মাড়াইকলে উপজেলার চকজয়রাম গ্রামের শাহিদ শেখের পুত্র নাহিদ হাসান (২৭) পুলিশ পরিচয় দিয়ে টাকা দাবি করলে উক্ত কারখানার লোকজনের সন্ধেহ হয়। এসময় উক্ত কারখানার লোকজন তাকে চ্যালেঞ্জ করে উত্তমমধম দিয়ে থানায় সোর্পদ্দ করে। উক্ত নাহিদ হাসান পূর্বেও এধরনের অপকর্মের সাথে জড়িত বলে পুলিশ জানায়।

এব্যাপারে দোকানের মালিক জাহিরুল ইসলাম বাদী হয়ে পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করেছে। মামলা নং-১৮, তারিখ ২০/০২-২০২১ইং। শনিবার দুপুরে উক্ত নাহিদকে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে বলে উক্ত মামলার তদন্তকারী অফিসার এস.আই নজরুল ইসলাম নিশ্চিত করেছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই