তারিখ : ১৬ জুন ২০২১, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে হাজী মাজেদ ও ভুতনাথ আর নেই

গৌরীপুরে হাজী মাজেদ আলী আর নেই
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
ময়মনসিংহের গৌরীপুরের অবসরপ্রাপ্ত জুনিয়র কৃষি কর্মকর্তা হাজী মাজেদ আলী আর নেই। তিনি অসুস্থজনিত কারণে রবিবার (২১ ফেব্রুয়ারী) রাত ১০.৪৫ মিনিটে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মরহুমের প্রথম জানাযার নামাজ বেলা ১১ টায় স্থানীয় নূরুল আমিন খান উচ্চ বিদ্যালয় মাঠে ও ২য় জানাযার নামাজ মইলাকান্দা ইউনিয়নের পশ্চিম কাউরাট গ্রামের ঈদগাঁহ মাঠে বেলা ২.৩০ মিনিটে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাঁর নিজ বাড়ি মেছিডেঙ্গী গ্রামে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে ও চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে প্রতিভা কোচিং সেন্টারের পরিচালক সমীরণ দেবনাথ, অমল চন্দ্র দাস, শিক্ষকবৃন্দ এবং প্রতিভা মডেল স্কুলের পরিচালক ও শিক্ষকমন্ডলী গভীর শোক প্রকাশ করে তার রেখে যাওয়ার পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। #

গৌরীপুর পৌর শ্মশানের রক্ষনাবেক্ষনকারী ভুতনাথ আর নেই
ময়মনসিংহের গৌরীপুর পৌর শ্মশানের রক্ষনাবেক্ষনকারী শংকর ঘোষ ভুতনাথ (৭৫) বাধর্ক্যজনিত রোগে রোববার (২১ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১২ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোকগমন করেছেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সোমবার (২২ ফেব্রুয়ারী) সকাল ৭টায় তার মৃত দেহের অন্তোষ্ঠিক্রিয়া পৌর শ্মশানে সম্পন্ন করা হয়েছে। গৌরীপুর পৌরশহরের সর্বজনের কাছে ভুতনাথ নাম হিসেবেই পরিচিত ছিলেন তিনি। সদা হাসি-খুশি সরল মানুষটিকে মৃতদেহ সৎকারের সময় আর ছুটে আসতে দেখা যাবে না। তার মৃত্যুতে গৌরীপুরের হিন্দু সম্প্রদায়ের লোকজন গভীরভােেব শোকাহত।

উল্লেখ্য কোন মৃতদেহ শ্মশানে নিয়ে আসার সাথে সাথেই ভুতনাথ মৃতদেহের সৎকারের জন্য প্রয়োজনীয় কোদাল,কুড়াল ও পানি’র জন্য বালতি নিয়ে হাজির হতো। এছাড়া তিনি পৌরসভা কর্তৃক দেয়া বহিতে মৃতের নাম,পেশা,বয়স অর্ন্তভুক্তির কাজটিও সঠিকভাবে পালন করে আসছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩১১ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই