তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

জেলা পর্যায়ে পুরষ্কার পেলেন মনপুরার দুই বোন

জেলা পর্যায়ে শিশু একাডেমি থেকে পুরষ্কার পেলেন মনপুরার দুই বোন
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
জেলা পর্যায়ে শিশু একাডেমি থেকে পুরষ্কার পেলেন মনপুরার দুই সহোদর বোন। মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি-ভোলা কর্তৃক আয়োজিত চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ গ্রহণ করে এই পুরষ্কার লাভ করেন তারা।

চিত্রাংকন প্রতিযোগিতায় “খ” গ্রুপে সালসাবিল ইকরা ও “গ” গ্রুপে মাইশা নাওয়ার জেলা পর্যায়ে দ্বিতীয় স্থান অধিকার করেন। পুরষ্কার প্রাপ্ত দু’জনই মনপুরা মনোয়ারা বেগম মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ মহিউদ্দিন আহমেদ’র কন্যা।

বোরবার (২১ ফেব্রুয়ারী) রাত ৮ টায় ভোলা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এই পুরষ্কার বিজয়ীদের হাতে তুলে দেন।

উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীদের কাছ থেকে আঁকা ছবি সংগ্রহ করে উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা জেলা পর্যায়ে প্রতিযোগিতার জন্য পাঠান।

পুরষ্কারপ্রাপ্ত মাইশা নাওয়ার উপজেলার হাজীর হাট সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। এবং সালসাবিল ইকরা হাজীর হাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেনীর ছাত্রী।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই