তারিখ : ১৫ এপ্রিল ২০২১, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে করোনা ভ্যাকসিনের নিবন্ধন উদ্বোধন

বাংলাদেশে প্রথম  ফ্রি তে করোনা ভ্যাকসিনের নিবন্ধন উদ্বোধন হলো কালিয়াকৈরে
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার ভান্নারা এলাকায় বাংলাদেশে প্রথম করোনা ভ্যাকসিনের নিবন্ধন উদ্বোধন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সোমবার সকালে সুতন্বী ফাউন্ডেশন ও খাজা বদরুদ্দোজা মডার্ণ হাসপাতালের যৌথ উদ্যোগে আনন্দ মাল্টিমিডিয়া স্কুলের মাঠে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে খাজা বদরুদ্দোজা মডার্ণ হাসপাতালের ডিরেক্টর ডাঃ মোঃ বখতিয়ার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌচাক ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক এড. হাবিব উল্লাহ বেলালী, মৌচাক পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামান, মাইন্ডজিম ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটির কাউন্সিলর ড. মোঃ আলমাসুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন, আনন্দ মাল্টিমিডিয়া স্কুলের ব্যবস্থাপনা পরিচালক মোঃ সুজন মাহমুদসহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ও স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে বক্তারা করোনা ভ্যাকসিন গ্রহণের জন্য সকলকে উদ্বুদ্ধ করেন।#


 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই