তারিখ : ১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ইট ভাটায় শ্রমিকদের হামলায় নিহত ১

ভালুকায় ইট ভাটায় শ্রমিকদের হামলায় ১ শ্রমিক নিহত,আহত ৩,আটক ১০জন
[ভালুকা ডট কম : ২২ ফেব্রুয়ারী]
ভালুকা উপজেলার ৫নং বিরুনীয়া ইউনিয়নের বাইরপাথার এলাকায় সোমাবার সকালে আফাজ ব্রিক্স ফিল্ড নামে একটি ইটভাটায় এক পক্ষের শ্রমিকদের হামলায় অপর পক্ষের জাহাঙ্গীর আলম(১৮)নামে এক শ্রমিক নিহত হয়েছে। অপর ৩শ্রমিক আহত হন। এ ঘটনায়  পুলিশ ১০শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন নিহত শ্রমিক নেত্রকোণা জেলার কমলাকান্দা উপজেলার মাইজপাড়া  মৃত শাহেদ মিয়ার ছেলে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানাযায়, আফাজ ব্রিক্স ফিল্ড নামে একটি ইটভাটায় নেত্রকোণা ও পঞ্চগড় জেলার পৃথক দুটি শ্রমিক দল ইট তৈরির কাজ করতো। ঘটনার দিন সকালে পঞ্চগড় জেলার শ্রমিকদের ইট বানানোর বালি শেষ হয়ে গেলে তারা নেত্রকোণা জেলার শ্রমিকদের এখানের বালি আনার জন্য যায়। এ সময় নেত্রকোণা জেলার শ্রমিকরা বালি দিতে মানা করলে দুই পক্ষের মাঝে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পঞ্চগড় জেলার শ্রমিকরা বেলচা ও লাকড়ি দিয়ে নেত্রকোণা জেলার ৪শ্রমিকের উপর অতর্কিতে হামলা করে। এতে নেত্রকোণা জেলার কমলাকান্দা উপজেলা বাসিন্দা জাহাঙ্গীর আলম(১৮),কালা মিয়া(৪০), সবুজ মিয়া(১৮) ও হাছান মিয়া(৩০) আহত হন। আহতদের মাঝে জাহাঙ্গীর ও  কালা মিয়াকে প্রথমে ভালুকা সরকারী হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে(মমেক) ভর্তি করা হলে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার বিকাল সোয়া ৩টায় জাহাঙ্গীর আলম মারা যান। জাহাঙ্গীর আলমের মাথায় বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ইট ভাটায় অভিযান চালিয়ে  পঞ্চগড়ের ১০শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য  আটক করেছেন।

ইটভাটার মালিক তোফাজ্জল হোসেন সুমনের মোবাইলে ফোন করা হলে তিনি রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য ১০শ্রমিককে আটক আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর জড়িতে গ্রেফতার দেখানো হবে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই