তারিখ : ০১ মার্চ ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় বাড়ি পৌঁছে দিতে ৯৯৯ফোন

ভালুকায় বাড়ি পৌঁছে দিতে ৯৯৯ফোন
[ভালুকা ডট কম : ২৩ ফেব্রুয়ারী]
ভালুকায় ভিক্ষা বৃতি করে সংসার চালান অন্ধ প্রতিবন্ধী জাহাঙ্গীর আলম তিনি মাঝে মধ্যেই ফোন করেন ৯৯৯ এই নাম্বারে বাড়ী পৌঁছে দেয়ার জন্য। ফোন পেয়ে  পুলিশ গিয়ে তাকে বাড়ি পৌঁছে দিচ্ছেন।

জানাযায়, কিশোরগঞ্জ জেলার হোসেনপুরের হাফিজ উদ্দিনের অন্ধ প্রতিবন্ধী ছেলে জাহাঙ্গীর আলম তার স্ত্রী রুমাকে সাথে নিয়ে কিশোরগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা ও ময়মনসিংহ জেলার ভালুকা, ত্রিশাল,গফরগাঁও, ময়মনসিংহ সদরসহ অনেক এলাকায় ভিক্ষা করে সংসার চালান অনেক দিন যাবৎ। তার বিভিন্ন থানার ওসিদের মোবাইল নাম্বার রয়েছে মুখস্থ এমনকি ময়মনসিংহ রেঞ্জের ডিআইজির নাম্বারও। আবার অনেক বড় বড় ব্যবসায়ী সমাজ সেবক তাদের নাম্বার একবার শুনলেই মুখস্থ হয়ে যায়।

অন্ধ প্রতিবন্ধী জাহাঙ্গীর আলম জানান, আমার টাকা পয়সা  কমাই যে দিন কম থাকে সে দিন ৯৯৯এ নাম্বারে ফোন দিয়ে বলি  আমি  বাড়িতে যেতে পারছিনা বাড়ি চিনতেছি না আমাকে বাড়ি পৌঁছে দিন। তখন পুলিশ গিয়ে আমাকে বাড়ি পৌঁছে দেন। ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন মামা আমাকে প্রায় প্রায়ই টাকা দেন মামা অনেক ভালো মানুষ। এই থানার অনেক দারগোরাও আমাকে টাকা দেন। আজকেও ফোন দিবেন না আজকে ফোন দিবনা ওসি মাইন উদ্দিন মামা আমাকে টাকা দিয়েছে আমি বাড়ি চলে যাব।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, সে এ পর্যন্ত অনেক দিন রাতের বেলায় ৯৯৯ ফোন দিয়ে বলে আমি বাড়ী চিনতেছিনা আমাকে বাড়ি পৌঁছে দেন । সে গফরগাঁও এ রাওনার ছবাড়িয়া থেকে ভিক্ষা করে আমি পুলিশ দিয়ে বাড়ি পৌঁছে দিয়েছি।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই