তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে ঘরে ঢুকে যুবতীকে ধর্ষণের চেষ্টা

কালিয়াকৈরে ঘরে ঢুকে যুবতীকে ধর্ষণের চেষ্টা
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালী এলাকায় এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে। মেয়ের মামা বাদী হয়ে  বুধবার দুপুরে থানায় একটি অভিযোগ দায়ের করেন।

পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বোয়ালী এলাকায় মন্তোষ বিশ্বাসের বসতবাড়িতে মঙ্গলবার রাত সাড়ে এগারোটার দিকে ঘরের দরজাছিটকরি খুলে ঘরের ভেতর ঢুকে স্বপন দাস ওই যুবতীকে মুখ চেপে ধরে তাকে বিবস্ত্র করে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই  শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয়।যুবতী বাধা প্রদান  ধস্তাধস্তি করলে তার মুখে ও শরীরের বিভিন্ন জায়গায় আচড়ের চিহ্ন রয়েছে। পরে মুখ উড়না দিয়ে বেঁধে ঘর থেকে বের করার সময় চিৎকার দেওয়ার চেষ্টা করে। ভাগ্নির চিৎকারের শব্দ  পেয়ে মামা ঘর থেকে বেড়িয়ে আসলে স্বপন দাস ছেড়ে দৌড়ে পালিয়ে যান। স্বপন দাস এলাকায় মাদকসেবনসহ বিভিন্ন অপর্কমের সঙ্গে জড়িত। মামা  বুধবার দুপুরে থানায়  একটি অভিযোগ দায়ের করেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই