তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শ্রীপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, লুটপাট

মোটর বাইকে ধাক্কা লাগার জের
শ্রীপুরে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাট,আহত ২
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
গাজীপুরের শ্রীপুরে মোটরবাইকে ধাক্কা লাগার জেরে আওয়ামীলীগ নেতার নেতৃত্বে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় উপজেলার নয়নপুর বাজারে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মুক্তিযোদ্ধা হাজী আমিনুল হক (সাত্তার) বাদী হয়ে বুধবার সকালে ৭জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেছে। হামলাকারীরা ইলেক্ট্রনিক্স ও ফার্নিচার দোকানসহ ৪টি দোকান এবং দুইটি মোটর বাইক ভাংচুর করে। খবর পেয়ে রাতেই শ্রীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

ব্যবসায়ী মাসুদ আলম প্রধান জানান, গত সোমবার (২২ ফেব্রুয়ারী) বিকেলে তিনি স্থানীয় মোল্লাপাড়া এলাকার সংযোগ সড়ক থেকে নয়নপুর-বরমী সড়কে উঠছিলেন। এসময় নয়নপুর থেকে দ্রুত গতির মোটর সাইকেল আফির উদ্দিনের ভাতিজা শরীফের মোটর বাইকের সাথে ধাক্কা লাগে। এসময় তাদের মধ্যে বাক-বিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারী) স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিদের নিয়ে মীমাংসায় বসার কথা থাকলেও প্রতিপক্ষ মজিবুর রহমান তার ছেলে শরিফ, ময়েজ উদ্দিনের ছেলে রিফাত ও শামসুদ্দিনসহ তাদের ৭/৮ জন সহযোগী দেশীয় অস্ত্র নিয়ে নয়নপুর বাজারে মাসুদ আলমের মিতু ইলেক্ট্রনিক্স এন্ড ফার্নিচার এবং রুবেলের বিসমিল্লাহ্ ইলেক্ট্রনিক্স ও ফার্নিচার দোকানে হামলা করে ভাংচুর ও লুটপাট চালায়। এসময় তারা দুইটি মোটর বাইক ভাংচুর করে। পরে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তাদের বাধা দেয়ায় দোকান মালিক মাসুদ আলম ও রুবেল আহত হয়। তাদেরকে স্থানীয় ফার্মেসীতে চিকিৎসা দেওয়া হয়েছে।

অভিযুক্ত মজিবুর রহমান হামলা, ভাংচুরের সত্যতা স্বীকার করে বলেন শরিফের গায়ে মোটর বাইক তুলে দিয়ে উল্টো তারা শরিফকে মারধোর করে। পরে মীমাংসার কথা বলে তারা বসেনি।

শ্রীপুর অফির্সাস ইনর্চাজ (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান, হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনায় একটি মামলা হয়েছে। আসামীদের কে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই