তারিখ : ২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগর অপরাজিতাদের সঙ্গে মতবিনিময়

রাণীনগর রাজনৈতিক দলের বিভিন্ন নারী কমিটি এবং অপরাজিতাদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ ফেব্রুয়ারী]
নওগাঁর রাণীনগরে স্থানীয় পর্যায়ে রাজনৈতিক দলে নারীর অংশগ্রহণ সম্পর্কে জানা এবং গণপ্রতিনিধিত্ব আদেশের অগ্রগতি (৩৩ %) সম্পর্কে আলোচনা ও করনীয় শীর্ষক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দিনব্যাপী উপজেলা কৃষক প্রশিক্ষন কেন্দ্রে রাজনৈতিক দলের নারী কমিটির সদস্য এবং নির্বাচিত ও সম্ভাব্য নারী প্রতিনিধিদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয় সরকারের নির্বাচিত ও সম্ভাব্য নারী  জনপ্রতিনিধিদের  দক্ষতা ও সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে সুইস এজেন্সী ফর ডেভেলপমেন্ট এন্ড কো-অপারেশন (এসডিসি) এর আর্থিক সহায়তায়, হেলভেটাস সুইস ইন্টারকোঅপারেশনের সমন্বয়ে খান ফাউন্ডেশন জেলার নওগাঁ সদর, বদলগাছি এবং রাণীনগর উপজেলার ২৮টি ইউনিয়ন পরিষদকে নিয়ে অপরাজিতা-নারীর রাজনৈতিক ক্ষমতায়ন প্রকল্পটি বাস্তবায়ন করছে। উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামীলীগ, বিএনপি ও জাতীয় পর্টির নারী কমিটির সদস্য ও অপরাজিতাদের সমন্বয়ে এই সভায় রাজনীতিতে অধিকহারে নারীদের সম্পৃক্তকরন ও নির্বাচনে নারীদের মনোনোয়ন দেওয়ার দাবী উঠে আসে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন খাঁন ফাউন্ডেশনের জেলা সমন্বয়কারী মাসুদুর রহমান, জেলা প্রোগ্রাম অফিসার নুরুজ্জামান বুলবুল, উপজেলা সমন্বয়কারী আলমগীর কবীর প্রমুখ। উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের ৩০জন নারী নেত্রী ও অপরাজিতারা সভায় অংশগ্রহণ করে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

নারী ও শিশু বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই