তারিখ : ২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় দুই ট্রাকের সংঘর্ষ নিহত ১,আহত ৮

ভালুকায় দুই ট্রাকের সংঘর্ষ নিহত ১, আহত ৮ জন
[ভালুকা ডট কম : ২৫ ফেব্রুয়ারী]
২৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকাল ১০ টায় ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের ভালুকার সিডস্টোর বাজার নামক স্থানে দুই ট্রাকের সংঘর্ষে এক ট্রাক চালক নিহত ও ৮ ট্রাক যাত্রী আহত হয়েছেন। নিহত ট্রাক চলকের পরিচয় পাওয়া যায়নি। আহত সবাই ট্রাকের যাত্রী।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানাযায়,ঘটনার সময় ঢাকাগামী একটি খালি ট্রাক সীডষ্টোর বাজারে দাড়িয়ে থাকা অপর একটি বালু  বোঝাই ট্রাকের পেছনে ধ্বাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে। এতে অজ্ঞাত ট্রাক চালক ঘটনাস্থলেই নিহত হন ও ৮ ট্রাক যাত্রী আহত হন। খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল নিহত চালককে গাড়ী থেকে বের করেন ও আহতদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। গুরুতর আহত ৮ জনকেই ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা  হয়েছে। আহতদের মাঝে ৩ জনের অবস্থা আশঙ্কা জনক।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই