তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নওগাঁ জেলা প্রেস ক্লাবের কমিটির অভিষেক অনুষ্ঠিত

ঐতিহ্যবাহী নওগাঁ জেলা প্রেস ক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
ঐতিহ্যবাহী নওগাঁ জেলা প্রেস ক্লাবের নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে শহরের উকিলপাড়াস্থ জেলা প্রেস ক্লাব প্রাঙ্গনে নানা আয়োজন আর উৎসবমুখর পরিবেশে মধ্য দিয়ে প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয় এই অভিষেক অনুষ্ঠান।

অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী ও নওগাঁর অহংকার বীরমুক্তিযোদ্ধা বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি।

জেলা প্রেস ক্লাবের নব-নির্বাচিত সভাপতি বিশ্বজিৎ সরকার মনির সভাপতিত্বে এবং চ্যানেল-২৪ এর প্রতিনিধি হারুন-অর-রশীদ চৌধুরী রানা ও যমুনা টিভির নিজস্ব প্রতিবেদক শফিক ছোটনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও প্রবীন রাজনীতিবিদ এ্যাডঃ এ,কে,এম ফজলে রাব্বী বকু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো: আনোয়ার হোসেন হেলাল, সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য শাহিন মনোয়োরা হক, জেলা মুক্তিযুদ্ধ কমান্ডের সাবেক কমান্ডার হারুন-অল-রশিদ, জেলা প্রশাসক হারুন-অর-রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া , পৌর মেয়র আলহাজ্ব নজমুল হক সনি, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম (রফিক), একুশে পরিষদ নওগাঁর সভাপতি অ্যাডভোকেট ডিএম আব্দুল বারী, জেলা তথ্য অফিসের উপ-পরিচালক আবু সালেহ মো. মাসুদুল ইসলাম, নওগাঁ মেডিকেল কলেজের অধ্যক্ষ: ডা. আব্দুল বারী, জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা জিএম ফারুক হোসেন পাটোয়ারী, সদর উপজেলা নির্বাহী অফিসার মির্জা ইমাম উদ্দিন, জেলা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আজাদ হোসেন মুরাদসহ প্রেস ক্লাবে কর্মরত সকল প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বক্তারা পারস্পরিক সহযোগিতা আর শ্রদ্ধা ভালবাসার মাধ্যমে নওগাঁ প্রেসক্লাবের অতীত ঐতিহ্য ধরে রাখার পাশাপাশি সততা নিষ্ঠার সঙ্গে করার আশাবাদ ব্যক্ত করেন। পরিচিতি পর্ব শেষে আমন্ত্রিত অতিথিরা ফুল দিয়ে প্রেস ক্লাবের নব-নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের বরন করে নেন।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই