তারিখ : ১২ এপ্রিল ২০২১, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় মুক্তিযোদ্ধ স্মৃতিসৌধের বৃত্তিপ্রস্তর স্থাপন

ভালুকায় মুক্তিযোদ্ধ স্মৃতিসৌধ নির্মাণ কাজের বৃত্তিপ্রস্তর স্থাপন
[ভালুকা ডট কম : ২৭ ফেব্রুয়ারী]
ভালুকায় মুক্তিযোদ্ধ স্মৃতিসৌধ নির্মাণ কাজের বিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।  ২৭ ফেব্রুয়ারী শনিবার দুপুরে ৩৫ লক্ষ টাকা ব্যয়ে উপজেলার বিরুনীয়া ইউনিয়নের ভাওয়ালিয়াবাজু বাজারে স্মৃতিসৌধ নির্মাণ কাজের বিত্তিপ্রস্তর স্থাপন করেন স্থানীয়  সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু।

এর আগে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বিরুনীয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার গাজী  আলফাজ উদ্দিনের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাবেক ক্রীড়া সম্পাদক মোশারফ হোসেন ঢালী'র পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাইন উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা শুকুর মামুদ, বীর মুক্তিযোদ্ধা হাজ্বী বিল্লাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আঃ ছাত্তার, উপজেলা আ'লীগের সহ দপ্তর সম্পাদক আফতাব আহম্মেদ মাহাবুব, উপজেলা ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন, মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের সদস্য সচিব মনিরুজ্জামান মনির। এছাড়াও ডাকাতিয়া ইউনিয়ন আ'লীগের সাধারন সম্পাদক শামছুল হক মনির, বিরুনীয়া ইউনিয়ন যুবলীগ সভাপতি মাইদুল ইসলাম শেখ, আ,লীগ নেতা ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ, উপজেলা ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধাবৃন্দ সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।#






 



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১৩০৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই